শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
নাটোরে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

নাটোরে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

নাটোরে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু
নাটোরে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

নাটোর প্রতিনিধি: নাটোরের বাগাতিপাড়ায় মালঞ্চি রেলগেট-লক্ষণহাটি মোড়ের পথিমধ্যে পৌরভবন এলাকায় মোটরসাইকেলের ধাক্কায় আহত সুশিলা সুত্রধর (৭২) নামের এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। তিনি উপজেলার পেড়াবাড়িয়া মহল্লার নারায়ণ চন্দ্র সূত্রধরের স্ত্রী।

বুধবার (৬ মার্চ) সন্ধ্যায় দুর্ঘটনাটি ঘটে। এ ঘটনায় মোটরসাইকেল আরোহী উপজেলার কোয়ালীপাড়া এলাকার মিজানুর রহমান মিজান এবং তার স্ত্রী সন্ধ্যা খাতুন আহত হয়েছেন।বর্তমানে তারা বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছেন।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, ঘটনার দিন সন্ধ্যায় নিহত সুশিলা সূত্রধর রাস্তা পারাপারের সময় লক্ষণহাটি মোড়ের দিক থেকে আসা একটি মোটরসাইকেল ওই বৃদ্ধাকে ধাক্কা দেয়। এতে বৃদ্ধাসহ মোটরসাইকেল আরোহীরা পাকা রাস্তায় পড়ে আহত হন।

স্থানীয়রা তাদের উদ্ধার করে বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়েগেলেকর্তব্যরতচিকিৎসকমোটরসাইকেল আরোহী দম্পত্তিকে ভর্তি রাখেন এবং ওই বৃদ্ধা নারীর অবস্থা মুমূর্ষু হওয়ায় তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান।পরে যাওয়ার সময় পথিমধ্যে তিনি মারা যান।

বাগাতিপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নান্নু খান জানান,  বিষয়টি শুনেছি আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply